সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৭:৫১ পূর্বাহ্ন
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

গাংনীতে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত-১; আহত-৩

নিজস্ব প্রতিবেদক / ৬১ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ১১ জুন, ২০২১, ৬:২৮ অপরাহ্ন

মেহেরপুরের গাংনীতে দু’টি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে শাকিল হোসেন (২৩) নিহত ও ৩জন আহত হয়েছে।

বৃহস্পতিবার রাত ৯ টায় গাংনী-হাটবোয়ালিয়া সড়কের পূর্বমালসাদহ আশ্রম এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত শাকিল হোসেন পেশায় রাজমিস্ত্রি সে চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার হাটুভাঙ্গা গ্রামের চাঁদ আলীর ছেলে। আহতরা হলেন, গাংনী উপজেলার রাইপুর ইউনিয়নের হেমায়েতপুর ইমারুল হোসেনের ছেলে ইমরান হোসেন, বাথানপাড়া গ্রামের বিল্লাল হোসেনের ছেলে সাব্বির হোসেন, হাটুভাঙ্গা গ্রামের জামিরুল ইসলামের ছেলে রাশেদুল ইসলাম।

প্রত্যক্ষদর্শীরা জানান,শাকিল হোসেন, রাশেদুল ও ইমরান একটি মোটরসাইকেল যোগে গাংনী থেকে হাটবোয়ালিয়া যাওয়ার পথে পূর্বমালসাদহ আশ্রম এলাকায় একটি যাত্রীবাহি লেগুনা গাড়ীকে (ওভারটেক) পাশ কাটিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন। এসময় বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষে ৪জন আহত হয়। পথচারীরা আহতদের উদ্ধার করে প্রথমে গাংনী হাসপাতালের জরুরী বিভাগে নিলে সেখানে তাদের শারীরিক অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। কুষ্টিয়া হাসপাতালে জরুরী বিভাগে নেওয়ার পরপরই শাকিল হোসেনের মৃত্যু হয়।

গাংনী থানার ওসি বজলুর রহমান জানান,দূর্ঘটনার খবর পেয়ে পুলিশের একটিদল তাৎক্ষনিকভাবে ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সাথে আহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর