সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৮:১১ পূর্বাহ্ন
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

চুয়াডাঙ্গায় ট্রাক চাপায় স্কুলছাত্র নিহত

নিজস্ব প্রতিবেদক / ৪৩ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ১১ জুন, ২০২১, ৮:৫০ অপরাহ্ন

চুয়াডাঙ্গায় ট্রাক চাপায় এক স্কুলছাত্র নিহত হয়েছে। আজ শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত শাহীন হোসেন (১৩) সদর উপজেলার জাফরপুর গ্রামের মসজিদ পাড়ার আরিফ হোসেনের ছেলে ও সীমান্ত মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র।

স্থানীয়রা জানান, বেলা ৩ টার দিকে বাড়ি থেকে বাইসাইকেলযোগে নুরনগর কলোনী এলাকায় যাচ্ছিল শাহীন। পথিমধ্যে যুব উন্নয়ন প্রশিক্ষণ কেন্দ্রের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক (চুয়াডাঙ্গা-ট-১১-০৮৭৪) তাকে ধাক্কা দেয়। এতে সড়কের উপর ছিটকে পড়ে সে। এসময় ট্রাকটি শাহীনকে চাপা দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয়রা সেটি আটক করে। পরে রক্তাক্ত জখম অবস্থায় শাহীনকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ট্রাকটি জব্দ করে থানায় নেয় পুলিশ। ট্রাকের চালক পালিয়ে গেলেও আটক করা হয় সহকারীকে।

নিহত শাহীন হোসেনের বাবা আরিফ হোসেন জানান, ভাত খেয়ে তার এক বন্ধুর সাথে দেখা করতে নুরনগর কলোনী এলাকায় যাচ্ছিল শাহীন। পরে তাকে ট্রাকটি চাপা দেয়। আমার ছেলে খুব মেধাবী ছিল। তাকে লেখাপড়া শিখিয়ে বড় অফিসার করার ইচ্ছা ছিল।

সদর হাসপাতালে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. উৎপল বিশ্বাস জানান, দুর্ঘটনায় আহত শাহীনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করা হয়। তার উন্নত চিকিৎসার জন্য রাজশাহী নেয়ার পরামর্শও দেয়া হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে।

এ বিষয়ে চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান জানান, নিহত ওই স্কুলছাত্রের মরদেহ ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। দুর্ঘটনাকবলিত ট্রাকটি আটক করে থানায় নেয়া হয়েছে। দুর্ঘটনার পর চালক পালিয়ে গেলেও আটক করা হয় সহকারী রিয়াজুল ইসলামকে (২০)। সে আলমডাঙ্গা উপজেলার হাকিমপুর গ্রামের ঠান্ডু মিয়ার ছেলে।

তিনি আরও জানান, মূলত চালকের আসনে বসে ট্রাকটি চালাচ্ছিল সহকারী রিয়াজুল। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে এখনও কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর