সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৭:১৯ পূর্বাহ্ন
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

চুয়াডাঙ্গায় পটল ক্ষেতে গাঁজা চাষ: ভ্রাম্যমাণ আদালতে কারাদন্ড

নিজস্ব প্রতিবেদক / ৫৮ বার পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ২৮ জুন, ২০২১, ৮:৫৫ অপরাহ্ন

চুয়াডাঙ্গার দামুড়হুদায় মাদক বিরোধী অভিযান চালিয়ে সাধু মালিথা (২৮) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। এসময় তার পটল ক্ষেত থেকে ৩টি গাঁজা গাছ উদ্ধার করা হয়। সে দীর্ঘদিন থেকে মাদক ব্যবসা করে আসছিল বলে জানিয়েছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।

আজ সোমবার সন্ধ্যা সাড়ে ৬টায় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারি পরিচালক মোহাম্মদ শরিয়তউল্লাহ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

তিনি জানান, দামুড়হুদার জয়রামপুর গ্রামের মাঠে গাঁজা চাষ করছে এক মাদক ব্যবসায়ী এমন গোপন সংবাদের ভিত্তিতে আজ দুপুরে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমানের নেতৃত্বে সেখানে অভিযান চালানো হয়। এসময় সাধু মালিথাকে তার নিজ পটলের ক্ষেত থেকে আটক করা হয়। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে ওই পটল ক্ষেত থেকে উদ্ধার করা হয় ৩টি গাঁজা গাছ। আটক সাধু মালিথা একই গ্রামের নিজাম মালিথার ছেলে।

তিনি আরও জানান, গাঁজা চাষের অপরাধে তাকে ১ বছরের বিনাশ্রম কারাদণ্ড ও ২০০ টাকা অর্থদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমান। পরে তাকে জেলা কারাগারে পাঠানো হয়।

অভিযানে সহযোগীতা করেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন, দর্শনা পন্যাগারের পরিদর্শক আবু নায়েম কাজি মোহাম্মদ নুরুন্নবী, উপ-পরিদর্শক আবুল কালাম আজাদসহ অন্য সদস্যরা।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর