সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৮:৩১ পূর্বাহ্ন
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

মেসির রেকর্ড গোল; জয় পেল না আর্জেন্টিনা

স্পোর্টস ডেস্ক / ৭৪ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ জুন, ২০২১, ১:১৭ অপরাহ্ন

মেসির রেকর্ড গোলেও জয় পেল না আর্জেন্টিনা। বিশ্বকাপ বাছাইয়ের দুই ম্যাচের পর আজ কোপা আমেরিকায় নিজেদের প্রথম ম্যাচেও জিততে পারল না দুইবারের বিশ্ব চ্যাম্পিয়ন দল আর্জেন্টিনা।

লিওনেল মেসির রেকর্ড গোলের পরেও চিলির বিপক্ষে ম্যাচটিতে ১-১ গোলে ড্র করেছে আর্জেন্টিনা।

গত ৪ জুন (শুক্রবার) বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে একই দলের বিপক্ষে ১-১ গোলে ড্র করেছিল আর্জেন্টিনা। সেদিনও আগে গোল করেছিলেন মেসি। পরে শোধ দিয়ে ম্যাচ ড্র করে চিলি। আজ ঘটল তারই পুনরাবৃত্তি। ম্যাচের ৩৩ মিনিটে দর্শনীয় ফ্রি-কিকে গোল করেন মেসি। দ্বিতীয়ার্ধে সেটি শোধ করে ড্র নিয়ে নেয় চিলি।

আর্জেন্টিনার জার্সিতে মেসির এটি ৭৩তম গোল। আর শুধু প্রতিযোগিতামূলক ম্যাচের কথা হিসাব করলে, মেসির এটি ৩৯তম আন্তর্জাতিক গোল। এতদিন ধরে আর্জেন্টিনার হয়ে প্রতিযোগিতামূলক ম্যাচে সবচেয়ে বেশি গোলের রেকর্ড ছিল গ্যাব্রিয়েল বাতিস্তুতার। আজ সেই রেকর্ড নিজের করে নিলেন মেসি। কিন্তু দলকে জিতিয়ে মাঠ ছাড়তে পারেননি।

সান্তোসের অলিম্পিক স্টেডিয়ামে ম্যাচের প্রথমার্ধে একক আধিপত্যই ছিল আর্জেন্টিনার। পুরো ৪৫ মিনিটে একটি শটও লক্ষ্য বরাবর রাখতে পারেনি চিলি। অন্যদিকে ফ্রি-কিক থেকে করা মেসির গোল বাদেও আরও দুইটি শট লক্ষ্যে রেখেছিল আর্জেন্টিনা। কিন্তু গোল হয়নি একটিতেও।

খেলা শুরুর পর সপ্তম মিনিটেই প্রথম সুযোগ তৈরি করে আলবিসেলেস্তেরা। কিন্তু নিকোলাস তালিয়াফিকোর পাস থেকে বল পেয়ে সেটি লক্ষ্য বরাবর মারতে পারেননি মেসি। এর মিনিট চারেক পর দুর্দান্ত সুযোগ ছিল লাউতারো মার্টিনেজের সামনে। কিন্তু লো সেলসো বাড়ানো বলে শেষ ছোঁয়া দিতে পারেননি তিনি।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর