সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৭:৩৭ পূর্বাহ্ন
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

রোশনকে জবাব দিলেন শ্রাবন্তী

নিজস্ব প্রতিবেদক / ৪৮ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ২৯ জুন, ২০২১, ৮:৪২ অপরাহ্ন

বর্তমান স্বামী রোশন সিং তাঁর জীবনে ফিরে আসার জন্য ব্যাকুল। কিন্তু অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় সে বিষয়ে যে কিছু ভাবছেন না, তা তাঁর পোস্ট দেখে বোঝা যাচ্ছে। গত রবিবার ২৭ জুন সোশাল মিডিয়ার স্টোরিতে কনডোমের মধ্যে হৃদয় ভরা একটি ছবি পোস্ট করেছিলেন রোশন। এ বার তারই উত্তর সম্ভবত দিলেন অভিনেত্রী।

তিনি স্টোরিতে লিখলেন, ‘A woman that found peace instead of revenge van never be bothered.’ যার বাংলা তর্জমা করলে দাঁড়ায়, ‘যে নারী প্রতিশোধের পরিবর্তে শান্তি খুঁজে নিয়েছে, তাঁকে কখনই বিরক্ত করা যায় না।’ নারী যে তিনি, সে কথা তো পরিষ্কার। বিরক্ত করার প্রসঙ্গ যদি ওঠে তবে রবিবারের কনডোম পোস্টের পর অনেকেই একে শালীনতার মাত্রা ছাড়ানোর উদাহরণ হিসাবে দেখেছেন। যা নিয়ে চর্চাও কম হয়নি টলি মহলে। তাই শ্রাবন্তী-র বিরক্ত হওয়ার বিষয়টি উঠতেই পারে।

এর আগেও প্রকাশ্যে সোশাল মিডিয়ায় দুজনে বাকবিতন্ডায় জড়িয়েছেন। তবে রবিবার দুপুরে সোশাল মিডিয়ার স্টোরিতে একটি বিস্ফোরক ছবি শেয়ার করেন রোশন। ছবিতে দেখা যাচ্ছে কনডোমের মধ্যে হৃদয় রেখে তা একজন পুরুষ দিচ্ছেন এক নারীকে। সম্প্রতি সোশাল মিডিয়ায় রোশন যা যা পোস্ট করছেন, তাতে সরাসরি না হলেও বার বার বার্তা দিয়েছেন শ্রাবন্তীকে। এ কথা বুঝতে কারও অসুবিধা হচ্ছে না। ছবিতে লেখা রয়েছে, ‘এই ছবির খুব গভীর তারপর্যপূর্ণ বার্তা রয়েছে।’ এবার এ ছবির কী তারপর্য থাকতে পারে তা অবশ্য রোশন ভালো বলতে পারবেন। শ্রাবন্তীর সঙ্গে ভাঙা সংসার জোড়া দিতে আদালতে মামলাও করেছেন রোশন। আগামী মাসে যার শুনানি রয়েছে।

গত কয়েক সপ্তাহ ধরে গুঞ্জন ছিল অভিরূপ এবং শ্রাবন্তীর সম্পর্ক নিয়ে। পেশায় ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে শ্রাবন্তীর সম্পর্ক নিয়েই নাকি তৃতীয় স্বামী রোশনের সঙ্গে মনোমালিন্য তৈরি হয়েছিল শ্রাবন্তীর। নেট মাধ্যমেও শ্রাবন্তীকে নিয়ে প্রচুর ট্রোলিংও হয়েছে। কিন্তু এ সব নিয়ে যে ভাবিত নন শ্রাবন্তী তা সাম্প্রতিক খবর বলে দিচ্ছে। নিজের বাড়িতেই অভিরূপের জন্মদিন পালন করেছেন শ্রাবন্তী। সঙ্গে ছিলেন দিদি স্মিতা চট্টোপাধ্যায় এবং মা। জন্মদিনের কেক কেটে সকলকে খাইয়ে দেন অভিরূপ। আরও একটি বিষয় লক্ষ্যনীয় ছিল, অভিরূপ এবং শ্রাবন্তী দুজনেই কালো পোশাক পরে ছিলেন। শ্রাবন্তীর পরিবারেও এ নিয়ে খুশির হাওয়া।

কিছু দিন আগে শ্রাবন্তীর সঙ্গে নতুন করে সংসার পাতার ইচ্ছে প্রকাশ করেছেন রোশন। তারই পরিপ্রেক্ষিতে খানিকটা তীর্যক ভাবেই শ্রাবন্তীর উদ্দেশ্যে ইনস্টাগ্রাম স্টোরি শেয়ার করেন রোশন। শ্রাবন্তীও পাল্টা জবাব দিয়েছেন একই ভঙ্গিতে। সাংসারিক ঝগড়ার ছবি তাঁরা প্রকাশ করে ফেলেন সোশাল দেয়ালে। সূত্র: bangla.aajtak.in

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর