সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৮:০৮ পূর্বাহ্ন
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

করোনায় দৌলতপুরের সাবেক এমপি আফাজ উদ্দিনের স্ত্রীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক / ৩৪ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১, ৯:০৩ অপরাহ্ন

কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সাবেক এমপি ও দৌলতপুর আওয়ামী লীগের সভাপতি আফাজ উদ্দিন আহমেদের স্ত্রী মনোয়ারা বেগম আলো (৮০) ১৭দিন মৃত্যুর সাথে লড়ে মৃত্যুর কাছে হার মেনেছেন। লাইফ সার্পোটে থাকা বৃহস্পতিবার সকাল সোয়া ৬টায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি করোনা আক্রান্ত হয়ে সেখানে চিকিৎসাধীন ছিলেন। করোনা আক্রান্ত হলে ২২জুন কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়া হয় মনোয়ারা বেগম আলোকে। অবস্থার অবনতি হওয়ায় পরদিন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি করা হয়। সেখানে সাবেক এমপি আফাজ উদ্দিন আহমেদ করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন। একই সাথে করোনা আক্রান্ত হোন তাঁরা। চিকিৎসাধীন থাকা অবস্থায় স্ত্রী মনোয়ারা বেগম আলো করোনার কাছে হার মেনে মৃত্যু পথযাত্রী হোন। করোনা আক্রান্ত সাবেক এমপি আফাজ উদ্দিন আহমেদ বর্তমানে সেখানে চিকিৎসাধীন আছেন।
এদিকে বিকেল সাড়ে ৫টায় তারাগুনিয়া মহিলা বিষয়ক অফিস চত্বরে মরহুমার নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। জানাযা শেষে তারাগুনিয়া পারিবারিক কবরস্থানে মরহুমার দাফন সম্পন্ন হয়। জানাযা পূর্ব মরহুমার রুহের মাগফেরাত কামনা করে শুভেচ্ছা বক্তব্য রাখেন, মরহুমার নিকট আত্মীয় রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, মরহুমার চাচাত ভাই সাবেক এমপি রেজা আহমেদ বাচ্চু মোল্লা, কুষ্টিয়া শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতা, দৌলতপুরের বর্তমান এমপি সরওয়ার জাহান বাদশাহ্র প্রতিনিধি টিপু নেওয়াজ এবং মরহুমার মেজ ছেলে অধ্যক্ষ আরিফ আহমেদ ও বড় ছেলে অধ্যাপক নাজমুল হুদা পটল।
অপরদিকে দৌলতপুরে করোনায় আক্রান্ত হয়ে এ পর্যন্ত ২৭ জনের মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুর ১টা পর্যন্ত দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় এবং আশংকাজনক অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফার্ড করার পর করোনা আক্রান্ত এসব রোগীর মৃত্যু হয়। বর্তমানে করোনা আক্রান্ত হয়ে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে ১৭জন। এ পর্যন্ত দৌলতপুরে করোনা আক্রান্ত হয়েছেন ১০০৫জন এবং মৃত্যু হয়েছে ২৭জনের। করোনা আক্রান্তের হার ৩৩ শতাংশ। বর্তমানে ৪৭৮জন করোনা আক্রান্ত রোগী হোম আইসোলেশনে চিকিৎসাধীন আছেন এবং সুস্থ হয়েছেন ৪৮৪জন। দৌলতপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তৌহিদুল হাসান তুহিন এ তথ্য নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর