মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৭:২৩ পূর্বাহ্ন
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

ট্রাকের ধাক্কায় আলমসাধুর চালক নিহত

নিজস্ব প্রতিবেদক / ৮১ বার পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ২৬ জুলাই, ২০২১, ৫:১৭ অপরাহ্ন

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় ট্রাকরে ধাক্কায় তরকিুল ইসলাম (২২) নামে এক আলমসাধু চালক নিহত হয়ছেনে।

আজ সোমবার সকাল ৭ টার দকিে আলমডাঙ্গা উপজলোর বন্ডবলি রলেগটেরে সামনে ওই র্দুঘটনা ঘট।ে নহিত আলমসাধু চালক তরকিুল ইসলাম একই উপজলোর জগন্নাথপুর মাঠপাড়ার জাহরে আলীর ছলে।ে তার মরদহে উদ্ধার করে থানায় নয়িছেে পুলশি।

স্থানীয়রা জানান, সকালে তরকিুল ইসলাম তার আলমসাধু নয়িে আলমডাঙ্গা থকেে চুয়াডাঙ্গায় ফল আনতে যাচ্ছলিনে। এসময় চুয়াডাঙ্গা-আলমডাঙ্গা আঞ্চলকি মহাসড়করে বন্ডবলি রলেগটেরে সামনে পৌঁছালে বপিরীত দকি থকেে আসা দ্রুতগামী একটি ট্রাক তরকিুলরে আলমসাধুকে ধাক্কা দয়িে পালয়িে যায়। এতে ঘটনাস্থলইে নহিত হন তনি।ি পরে বষিয়টি পুলশিে জানানো হয়। খবর পয়েে ঘটনাস্থলে পৌঁছে মরদহে উদ্ধার করে থানায় নয়িছেে পুলশি।

নহিত তরকিুল ইসলামরে বাবা জাহরে আলী জানান, আমার ছলেে আলমসাধু চালক। সে প্রতদিনিরে মতো আজ সকালওে ভাড়ায় গয়িছেলি। লকডাউনরে কারণে সকাল সকাল চুয়াডাঙ্গা শহরে ফল আনতে যাচ্ছলি।

এ বষিয়ে আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত র্কমর্কতা (ওস)ি আলমগীর কবীর জানান, স্থানীয়দরে মাধ্যমে খবর পয়েে ঘটনাস্থল থকেে আলমসাধু চালক তরকিুল ইসলামরে মরদহে উদ্ধার করা হয়ছে।ে নহিতরে মরদহেরে সুরতহাল প্রতবিদেনও তরৈি করা হয়ছে।ে তনিি আরও জানান, কোন অভযিোগ না থাকায় নহিতরে মরদহে পরবিাররে কাছে হস্তান্তর করা হয়ছে।ে

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর