সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৬:৩১ পূর্বাহ্ন
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

দৌলতপুরে কলেজছাত্রীর লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক / ৩৯ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ২ জুলাই, ২০২১, ৮:২৬ অপরাহ্ন

কুষ্টিয়া দৌলতপুরে উলফাত জাহান (১৮) নামে এক কলেজ ছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে উপজেলার মরিচা ইউনিয়নের বৈরাগীরচর গ্রামের নিজ বাড়ী থেকে তার লাশহ উদ্ধার করা হয়। নিহত ছাত্রী একই গ্রামের আব্দুল হামিদ ভাষার মেয়ে এবং সে এইচ এসসি প্রথম বর্ষের ছাত্রী ছিল।
স্থানীয়রা জানায়, শুক্রবার দুপুর ২টার দিকে বৈরাগীরচর গ্রামের নিজ বাড়ীতে ঘরের ডাফের সাথে গলায় ফাঁস দিয়ে ঝুলন্ত অবস্থায় ওই কলেজ ছাত্রীর লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে।
নিহত উলফাত জাহানের স্বজনরা জানান, সকালে আমার ছোট ছেলের সাথে মোবাইলে গেম খেলা নিয়ে বিবাদ করলে মোবাইলটি মেয়ের নিকট থেকে জোরপূর্বক কেড়ে নিয়ে আমার হেফাজতে রেখে মাঠের কাজে যায়। দুইঘন্টা পরে জানতে পারি আমার মেয়ে উলফাত ঘরের তীরের সাথে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে।
এ বিষয়ে দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মেয়েটি কি কারনে আত্মহত্যা করেছে সে বিষয়ে গুরুত্বের সঙ্গে তদন্ত করে আইনানুগ ব্যাবস্থা গ্রহণ করা হবে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর