সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৮:১০ পূর্বাহ্ন
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

দৌলতপুরে ম্যাজিষ্ট্রেট থাকলে দোকান বন্ধ; না থাকলে খোলা

নিজস্ব প্রতিবেদক / ২১ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ৯ জুলাই, ২০২১, ৭:৪৯ অপরাহ্ন

 

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার বিভিন্ন রাস্তায় চলছে পাখি ভ্যান, ইজি বাইকসহ স্থানীয় সকল যানবাহন। স্বস্থ্যবিধি মানার বালাই নেই পথচারীদের মধ্যে। বাজার ঘাটে প্রশাসনের আড়ালে খোলা রাখা হচ্ছে দোকানপাট। কিন্তু প্রশাসনের লোকজন অথবা নির্বাহী মাজিষ্ট্রেট আসলেই ফাঁকা হয়ে যাচ্ছে রাস্তা ঘাট। বন্ধ হয়ে যাচ্ছে দোকান পাট কিংবা দোকানের সার্টার। এ যেন চোর পুলিশ খেলা! এমনি চিত্র দেখা যাচ্ছে দৌলতপুর উপজেলার বিভিন্ন হাট বাজারে।
জরেজমিনে প্রশাসনের লোক কিংবা নির্বাহী ম্যাজিষ্ট্রেট এর মিনিট খানেক পিঁছে পিঁছে ঘুরে এমনিই চিত্র লক্ষ করা গেছে পুরো উপজেলাতে।
উপজেলার মানিকদিয়াড় গ্রামের রুবেল হোসেন এসেছিলেন ঔষধ কিনতে তিনি জানান, গত আট দিন কঠোর লকডাউনের কথা শুনে আমি ঔষধ পর্যন্ত কিনতে আসিনি। কিন্তু আজ ঔষধ কিনতে এসে দেখে মনে হচ্ছে আমিই শুধু ঘরে ছিলাম। আর বাকিরা সবাই বাইরে কাজ করছে।
তবে পুলিশ বলছে, ভ্যাম্যমান আদালত, বিজিবি ও সেনাবাহিনীর গাড়ির হুইচেল এর শব্দ শুনলেই রাস্তা ফাঁকা করে অলিতে গলিতে লুকিয়ে পড়ছে মানুষ। গাড়ি চলে গেলেই আবার ভিড় জমাচ্ছে তারা।
দৌলতপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার বলেন, আমরা সব সময় চেষ্টা করছি করোনা প্রতিরোধে সাধারন মানুষ কে বিধিনিষেধ মানাতে। সচেতন করতে। কেউ মানছেন আবার কেউ মানছেন। তবে আমরা আপ্রান চেষ্টা করছি সুফল আসবেই ইনশাআল্লাহ।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর