মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৭:০৩ পূর্বাহ্ন
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

নতুনধারার রাজনীতিকদের ভার্চুয়াল প্রশিক্ষণ

নিজস্ব প্রতিবেদক / ৭৫ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ২৮ জুলাই, ২০২১, ৬:৩৫ অপরাহ্ন

নতুনধারার রাজনীতিকদের ভার্চুয়াল প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। ২৮ জুলাই বিকেল ৫ টায় তোপখানা রোডস্থ কার্যালয় থেকে এই ভার্চুয়াল প্রশিক্ষণের উদ্বোধণ করেন সংগঠনের চেয়ারম্যান মোমিন মেহেদী।

উদ্বোধনী বক্তব্যে মোমিন মেহেদী সরকারের মন্ত্রী-এমপি-আমলাসহ সংশ্লিষ্টদের প্রতি আহবান জানিয়ে বলেছেন, প্রণোদনা দিন, প্রতারণা বন্ধ করুন। তা না হলে জনগনের রোষানলে লকডাউন-শাটডাউন নিরন্নদের আর্তচিৎকারে নস্যাৎ হয়ে যাবে।

এ সময় বক্তব্য রাখেন নতুনধারার প্রেসিডিয়াম মেম্বার অধ্যাপক শুভঙ্কর দেবনাথ, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভাইস চেয়ারম্যান নূরে আলম সিদ্দিকী হাসান, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, সদস্য সফিউল আলম মিলন প্রমুখ। প্রশিক্ষণে অংশ নেন নতুনধারার বিভিন্ন জেলা-উপজেলা ও প্রবাসী শাখা থেকে নির্বাচিত ১৪ জন নির্বাচিত কর্মশীল। এসময় নতুনধারার রাজনীতিতে যোগ দিতে আগ্রহীদেরকে ০১৭৯৫৫৬৮১৩৭ নম্বরে নাম-ঠিকানা-জাতীয় পরিচয়পত্র নম্বর লিখে এসএমএস করার আহবান জানিয়েছেন নতুনধারার রাজনীতির প্রবর্তক কলামিস্ট মোমিন মেহেদী। তিনি তাঁর বক্তব্যে আরো বলেন, নতুন প্রজন্মের প্রতিনিধিদেরকে ঐক্যবদ্ধ হয়ে অপরাধ-দুর্নীতি-ধর্ষণ-খুন-গুমমুক্ত বাংলাদেশ গড়ার জন্য নতুনধারার রাজনীতির কোন বিকল্প নেই। আর তাই যারা আগ্রহী হয়ে এসএমএস-এর মাধ্যমে যুক্ত হবেন, নতুনধারার রাজনীতির ইতিহাসে স্মরণিয় হয়ে থাকবে তাদের নাম।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর