মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৭:৫৪ পূর্বাহ্ন
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

অস্ট্রেলিয়া দলে ফিরলেন স্মিথ-ওয়ার্নার

স্পোর্টস ডেস্ক / ৬১ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১, ২:৩৯ অপরাহ্ন

 

অস্ট্রেলিয়ার দলে ফিরেছেন স্টিভ স্মিথ, ডেভিড ওয়ার্নার, গ্লেন ম্যাক্সওয়েল, প্যাট কামিন্সের মতো তারকা ক্রিকেটাররা। ১৫ সদ্যস্যের দল ঘোষণা করে দিল ক্রিকেট অস্ট্রেলিয়া। স্কোয়াডে চমক হিসেবে জায়গা পেয়েছেন জোস ইংলিস। টি-টোয়েন্টি বিশ্বকাপের লড়াই শুরু হতে এখনও বাকি দুই মাস। তার আগেই এ ঘোষনা দিল ক্রিকেট অস্ট্রেলিয়া।

২৬ বছর বয়সী উইকেটকিপার-ব্যাটসম্যান ইংলিস ইংল্যান্ডের নতুন ঘরোয়া টুর্নামেন্ট দ্য হান্ড্রেডে দারুণ ফর্মে রয়েছেন। তার আগে টি-২০ ব্লাস্টেও ধ্বংসাত্মক ব্যাটিং করেন তিনি। এই ব্যাটসম্যান স্বীকৃত টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন ৬৩টি। ৫৮ ইনিংসে ১১টি অর্ধশতক ও ২টি অর্ধশতকে সংগ্রহ করেছেন ১৬৪৫ রান। স্ট্রাইকরেট ১৫১.৬১। বিগ ব্যাশ ছাড়াও ইংল্যান্ডের ভাইটালিটি ব্লাস্টে ভালো খেলে নির্বাচকদের নজরে আসেন তিনি।

ভ্রমণজনিত রিজার্ভ খেলোয়াড় হিসেবে ড্যান ক্রিশ্চিয়ান ও নাথান এলিস ছাড়াও মূল স্কোয়াডে রয়েছেন বাংলাদেশে আসা আরও সাতজন। তারা হলেন মিচেল মার্শ, ম্যাথু ওয়েড, অ্যাস্টন আগার, মিচেল স্টার্ক, অ্যাডাম জাম্পা, জস হ্যাজেলউড ও মিচেল সুয়েপসন।

আগামী ২৩ অক্টোবর দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে অস্ট্রেলিয়ার বিশ্বকাপ মিশন। ইংল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তাদের ম্যাচ যথাক্রমে ৩০ অক্টোবর ও ৬ নভেম্বর। প্রথম রাউন্ড পেরিয়ে আসা দল দুইটির সাথে অস্ট্রেলিয়ার ম্যাচ যথাক্রমে ২৮ অক্টোবর ও ৪ নভেম্বর।

অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি বিশ্বকাপ স্কোয়াড:

অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), প্যাট কামিন্স (সহ: অধিনায়ক), অ্যাস্টন আগার, জস হ্যাজেলউড, জোস ইংলিস, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, কেন রিচার্ডসন, স্টিভ স্মিথ, মিচেল স্টার্ক, মার্কাস স্টইনিস, মিচেল সুয়েপসন, ম্যাথু ওয়েড, ডেভিড ওয়ার্নার ও অ্যাডাম জাম্পা।

রিজার্ভ: ড্যান ক্রিশ্চিয়ান, ন্যাথন এলিস, ড্যানিয়েল স্যামস। সূত্র: নিউজজি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর