মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৭:২৪ পূর্বাহ্ন
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

“দেশীয় চলচ্চিত্রের জৌলুস রূপ দেখতে পেলাম না”

বিনোদন ডেস্ক / ৬৪ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১, ১:৪৫ অপরাহ্ন

আমরা এই প্রজন্মের শিল্পীরা দেশীয় চলচ্চিত্রের জৌলুস রূপটা দেখতে পেলাম না। এটাই বড় অপ্রাপ্তি আর হতাশাজনক। তবে আমি আশাবাদী মানুষ। তাই চলচ্চিত্র তাই ইতিবাচক ভাবনা আমার। হয়তো প্রযুক্তিগত পরিবর্তন হলে কিছুটা সময় পর আবার চলচ্চিত্র ধীরে ধীরে ভালোর দিকে গিয়ে আলোর পথ দেখাবে। সবাই সেই সুদিনের অপেক্ষায়।

ঢালিউড চলচ্চিত্রের চলতি প্রজন্মের দর্শকপ্রিয় নায়িকা অধরা খান এসব কথা বলেন।

অধরা খান বলেন, আমি যখন চলচ্চিত্রের নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করি, তখনও আমাদের চলচ্চিত্রের ভালো একটা অবস্থা ছিল। কিন্তু ধীরে ধীরে চলচ্চিত্র শিল্প চরম সংকটে উপনীত হয়েছে। আর করোনা মহামারি যেনো চলচ্চিত্র শিল্পকে আরো নাজুক পর্যায়ে নিয়ে দাঁড় করিয়েছে।

নিজের রূপ-সৌন্দর্য আর প্রতিভার কল্যাণে চলচ্চিত্র দর্শকদের মাত করেছেন। নিজের অভিনীত ‘নায়ক’, ‘মাতাল’ ও ‘পাগলের মতো ভালোবাসি’ সিনেমাগুলো দিয়ে অধরা নিজেকে প্রতিষ্ঠিত করেছেন।

অধরা খান বলেন, করোনা মহামারিতে কোনো কিছুই স্বাভাবিক নেই। তারপরও ‘বর্ডার’র কাজ শেষ করেছিলাম বেশ আগেই। ‘উন্মাদ’ সিনেমার কাজও প্রায় ৪০ ভাগ শেষ। তবে সামনেই সিনেমাটির কাজ ফের শুরু করার কথা রয়েছে। এখনও শুটিং শিডিউল ফাইনাল হয়নি। অপেক্ষায় আছি দুটি সিনেমার কাজ শেষ করার।

করোনাকালেই অধরা অভিনয় করেছেন সৈকত নাসির পরিচালিত ‘বর্ডার’ সিনেমায়। বর্তমানে এটি মুক্তির অপেক্ষায় আছে। এর বাইরে তিনি অপূর্ব রানা পরিচালিত ‘উন্মাদ’ ও ‘গিভ এন্ড টেক’ সিনেমার কাজ করছেন। করোনা পরিস্থিতির অবনতি ও লকডাউনের কারণে এই সিনেমা দুটির শুটিং আটকে যায়।

এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, কাজের ক্ষেত্রে আমার কাছে মাধ্যম কোন ফ্যাক্টর নয়। আমি ভালো কাজ করতে চাই। সেটা চলচ্চিত্রে হোক কিংবা অন্য প্ল্যাটফর্ম। তবে আয়োজনটা মনের মতো হতে হবে। সত্যি বলতে করোনার কারণে অনেক কিছুই করা হলো না। এই দেড় বছরে ভালো কাজ করে নিজেকে আরো এগিয়ে নিয়ে যেতে পারতাম। কিন্তু সময়টা তো চলে গেছে। এখন সামনের সময়টা যেন আমরা সবাই কাজের মধ্য দিয়ে পার করতে পারি, সেটাই এখন চাওয়া।

তিনি বলেন হয়তো প্রযুক্তিগত পরিবর্তন হলে কিছুটা সময় পর আবার চলচ্চিত্র ধীরে ধীরে ভালোর দিকে গিয়ে আলোর পথ দেখাবে। সবাই সেই সুদিনের অপেক্ষায়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর