মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৭:০৫ পূর্বাহ্ন
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

কৃষকের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক / ৬২ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১, ৩:৪২ অপরাহ্ন
gonosomoy

কুষ্টিয়ার দৌলতপুরে মফিদুল ইসলাম (৪৫) নামে এক কৃষকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে দৌলতপুর থানা পুলিশ। বুধবার সকাল সাড়ে ৭ টার দিকে পার্শ্ববর্তী মাঠের একটি বাগান থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত মফিদুল উপজেলার দৌলতপুর ইউনিয়নের দাড়ের পাড়া গ্রামের মৃত সামু মন্ডলের ছেলে। পুলিশ ঘটনাস্থল থেকে দুইটা ধারালো ছুরি উদ্ধার করেছে।

এলাকাবাসী জানান, মফিদুলের পালিত ছেলে সাগরের ৬ বছর আগে বিয়ে হয় একই গ্রামের জামালের বনের মেয়ের সাথে। গত ৫ মাস আগে তাদের বিবাহ বিচ্ছেদ হয়। এ নিয়ে প্রায় দিন মফিদুল কে নানা ভাবে হুমকি দিয়ে আসছিল জামাল সহ তাদের লোকজন। তারা এই ঘটনা ঘটাতে পারে বলে ধারণা এলাকাবাসীর।

এদিকে দক্ষিণ দাড়ের পাড়ার মুদি দোকানি সাইফুল ইসলাম বলেন, তার দোকান বন্ধ করার সময় রাত ১২ টার দিকে তার সাথে মফিদুলের দেখা হয় এবং তার সাথে কথা বলে বাড়ির দিকে চলে যায় মফিদুল। তিনি আরো বলেন, তার সাথে যখন মফিদুলের দেখা হয় তখন তার আচরণ স্বাভাবিক ছিল।

অপরদিকে মফিদুলের স্ত্রী আকলেমা খাতুন জানান, আমার ছেলে কে নিয়ে দীর্ঘদিন ঝামেলা চলছিল। গত সোমবার ৭/৮ জন মিলে আমার ছেলেকে ময়রামপুর গ্রামে তুলে নিয়ে যাই। পরে আমারা থানা পুলিশের সহযোগীতায় আমার ছেলেকে উদ্ধার করে নিয়ে আসি। আমার স্বামী মঙ্গলবার সন্ধ্যায় বাড়ি থেকে বের হয় পরে আর বাড়িতে ফিরে আসেনি। মহাবুল, সরিফুল ও জাব্বারের নেত্রীত্বে আমার স্বামীকে হত্যা করা হয়েছে। আমি এই হত্যা কান্ডের বিচার চাই।

হত্যা কান্ডের ঘটনায় দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন জানান, মফিদুল নামে এক ব্যাক্তির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছি এবং ঘটনাস্থল থেকে দুইটা ধারালো ছুরি উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে চলছে বলে জানান ওসি।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর