বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৮:০৫ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

সরকাররে উন্নয়ন অগ্রগতি ও র্অজন র্শীষক আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক / ৪৯ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১, ৬:৩৭ অপরাহ্ন
gonosomomoy

কুষ্টয়িার কুমারখালীতে সরকাররে উন্নয়ন অগ্রগতি ও র্অজন র্শীষক আলোচনা সভা অনুষ্ঠতি হয়ছে।ে বৃহস্পতবিার ৩০ সপ্টেম্বের উপজলোর জগন্নাথপুর ইউনয়িনরে মহন্দ্রেপুর মাধ্যমকি বদ্যিালয়রে মাঠে এই সভা অনুষ্ঠতি হয়।

আলোচনা সভায় কুমারখালী উপজলো আওয়ামীলীগরে সাধারণ সম্পাদক সামসুজ্জামান অরুণরে সভাপতত্বিে আলোচনা সভায় প্রধান অতথিি হসিবেে উপস্থতি ছলিনে।

কুষ্টয়িা-৪ আসনরে সংসদ সদস্য ও বাংলাদশে আওয়ামী যুবলীগরে প্রসেডিয়িাম সদস্য ব্যারস্টিার সলেমি আলতাফ র্জজ, উপজলো আওয়ামীলীগরে যুগ্ম সাধারণ সম্পাদক আতয়িার রহমান টুকু, সালাউদ্দনি খান তারকে উপজলো আওয়ামীলীগরে সাংগঠনকি সম্পাদক।

হারুন অর রশদি হারুন সভাপতি উপজলো যুবলীগ, আক্তারুজ্জামান নপিুণ পৌর আওয়ামীলীগরে সাধারণ সম্পাদক, কামরুজ্জামান তালুকদার ভারপ্রাপ্ত র্কমর্কতা কুমারখালী, যদুবয়রা ইউনয়িনরে চয়োরম্যান শরফিুল আলম। জগন্নাথপুর ইউনয়িন আওয়ামীলীগরে সাধারণ সম্পাদক ফারুক আজম হান্নান, সাবকে ইউনয়িন আওয়ামীলীগরে সভাপতি আবদুল্লা আল বাকী বাদশা।

এই সময় ব্যারস্টিার সলেমি আলতাফ র্জজ তার বক্তব্যে বলনে, বাংলাদশে আওয়ামীলীগ পৃথবিীর মধ্যে একটি বৃহত্তম দল, আওয়ামীলীগ দল নয় এটি একটি অনুভূতরি নাম।

এই সময় উপজলো আওয়ামীলীগরে সহযোগী অঙ্গ সংগঠনসমূহরে নতো-র্কমীরা উক্ত আলোচনা সভায় অংশগ্রহণ করনে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর