শনিবার, ২১ মে ২০২২, ০৮:৫৬ পূর্বাহ্ন
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

শাশুরিকে হত্যার অভিযোগে পুত্রবধূ আটক

গণসময় ডেস্ক / ১০ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ১২ মে, ২০২২, ১১:৪৩ পূর্বাহ্ন

বরিশালে শাশুরিকে হত্যার অভিযোগে পুত্রবধূ লাবণ্য আক্তার (২১) কে আটক করেছে পুলিশ। বুধবার (১১ মে) বাকেরগঞ্জ উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের কাঠালিয়া গ্ৰামে রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে।

বৃহস্পতিবার সকালে বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলাউদ্দিন মিলন এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত নাজনীন বেগম (৫০) ওই এলাকার মৃত হানিফ হাওলাদারের স্ত্রী। তার পূত্রবধূ কাঠালিয়া গ্ৰামের মৃত হানিফ হাওলাদারের বড় ছেলে উজ্জ্বল হাওলাদারের স্ত্রী সুমাইয়া আক্তার লাবণ্য (২১)।

স্থানীয় সূত্রে জানা যায়, লাবণ্য আক্তার শাশুড়ির সঙ্গে গ্ৰামের বাড়িতে বসবাস করতেন। উজ্জ্বল ও তার ছোট ভাই রাজু হাওলাদার চাকরির সুবাদে ঢাকায় থাকেন। ঈদ শেষে দুই ভাই ১০ মে ঢাকায় ফিরে যায়।

নিহতের স্বজন (ভাসুর) কালাম হাওলাদার বলেন, বুধবার (১১ মে) রাতে নিহতের ছেলে উজ্জ্বল মোবাইলে কল দিয়ে জানায় তার মা ফোন রিসিভ করছেন না। তাই তাদের ঘরে গিয়ে মায়ের খোঁজ নিতে বলেন।

তিনি আরও বলেন, আমি ঘরের সামনের দরজা বন্ধ দেখে পেছনের দিকে যাই। সেখানে ঘরের পেছনের দরজা খোলা দেখতে পেয়ে ভেতরে প্রবেশ করি এবং চৌকির পাশে মশারিতে পেছানো অবস্থায় নাজনীন বেগমের রক্তাক্ত মরদেহ দেখতে পাই। বিষয়টি তাৎক্ষণিক পুলিশকে অবহিত করি।

ওসি বলেন, পারিবারিক বিভিন্ন বিষয়ে নাজনীনের সঙ্গে লাবণ্যর দ্বন্দ্ব চলছিলো। তাই এ ঘটনায় জড়িত সন্দেহে রাত পৌনে ১২টার দিকে লাবণ্যকে আটক করে থানায় নিয়ে আসা হয়। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর