বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৯:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
মেধাবী ছাত্র আব্দুল্লাহ আল মামুন এর পাশে দাঁড়িয়েছেন নিঃস্বার্থ সেবা ফাউন্ডেশন জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়নে ইবিতে সভা কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক হলেন রজত কান্তি দেব কক্সবাজারে দৈনিক ভোরের চেতনা পত্রিকার ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন মিরপুরে নার্সারি ব্যবসায়ী হত্যাকাণ্ডে গ্রেফতার ১ ইবি ও জবি’র গবেষণা সহযোগিতা সংক্রান্ত সমঝোতা স্মারক স্বাক্ষর উন্নত চিকিৎসার জন্য চ্যালেঞ্জকে ঢাকায় প্রেরণ ব্রাজিল ফ্যান ক্লাবের বর্ণাঢ্য র‌্যালী বাউলদের উপর হামলা ও সাম্প্রদায়িক উগ্রবাদী তৎপরতার প্রতিবাদে মানববন্ধন ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

ইবিতে গুচ্ছভুক্ত পদ্ধতিতে উত্তীর্ণ শিক্ষার্থীদের ভর্তির বিষয়ে দ্বিতীয় সভা

নিজস্ব প্রতিবেদক / ৪০ বার পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২, ১০:১৭ অপরাহ্ন

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) তে ২০২১-২০২২ শিক্ষাবর্ষে ১ম বর্ষ ¯œাতক(সম্মান) শ্রেণীর এঝঞ গুচ্ছভুক্ত বিশ^বিদ্যালয়সমূহের সমন্বিত ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের ইসলামী বিশ^বিদ্যালয়ে ভর্তির নিমিত্তে প্রাথমিক আবেদনপত্র গ্রহণ ও জমাদান সংক্রান্ত বিষয়ে দ্বিতীয় আলোচনা সভা হয়েছে। সোমবার ২৬ সেপ্টেম্বর সকালে প্রশাসনভবনের তৃতীয়তলায় সভাকক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।

আলোচনাস ভায় উপস্থিত ছিলেন ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. শেখ আবদুস সালাম, প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ মাহবুবুর রহমান, ট্রেজারার প্রফেসর ড. মোঃ আলমগীর হোসেন ভ’ঁইয়া, রেজিস্ট্রার (ভার:) এইচ .এম. আলী হাসান। এছাড়া ও সভায় উপস্থিত ছিলেন প্রক্টর প্রফেসর ড. মোহাঃ জাহাঙ্গীর হোসেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট প্রফেসর ড. মোঃ মাহবুবুল আরফিন, পরিবহন প্রশাসক প্রফেসর ড. মোঃ আনোয়ার হোসেনসহ বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় সভাপতি, ইউনিট সম্বন্বয়কারীবৃন্দ। সভায় ২০২১-২০২২ শিক্ষাবর্ষের অ, ই ও ঈ ইউনিটে আবেদনকারী শিক্ষার্থীদের আবেদনপত্রের মূল্য নির্ধারন এবং অ, ই ও ঈ ইউনিটে আবেদনকারী শিক্ষার্থীদের ভর্তির ক্ষেত্রে বিভাগ থেকে প্রেরণকৃত শর্ত সংক্রান্ত বিষয়ে, বিশেষ কোটায়(মুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যা(পুত্র-কন্যা পাওয়া না গেলে পুত্র-কন্যার পুত্র-কন্যা), উপজাতি/ক্ষদ্র জাতিসত্তা/নৃ-গোষ্ঠী সম্প্রদায়, হরিজন-দলিত জনগোষ্ঠীর(অন্ত্যজ), শারীরিক প্রতিবন্ধী, খেলোয়াড় ও পোষ্য কোটায় ভর্তি সংক্রান্ত বিষয়ে আলোচনা এবং ২০২১-২০২২ শিক্ষাবর্ষে ১ম বর্ষ ¯œাতক(সম্মান) শ্রেণীতে ছাত্র-ছাত্রীদের ভর্তি ও আনুষঙ্গিক ফি সংক্রান্ত বিষয়ে বিস্তারিত আলোচনা ও সিদ্ধান্ত গৃহীত হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর