বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৯:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
মেধাবী ছাত্র আব্দুল্লাহ আল মামুন এর পাশে দাঁড়িয়েছেন নিঃস্বার্থ সেবা ফাউন্ডেশন জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়নে ইবিতে সভা কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক হলেন রজত কান্তি দেব কক্সবাজারে দৈনিক ভোরের চেতনা পত্রিকার ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন মিরপুরে নার্সারি ব্যবসায়ী হত্যাকাণ্ডে গ্রেফতার ১ ইবি ও জবি’র গবেষণা সহযোগিতা সংক্রান্ত সমঝোতা স্মারক স্বাক্ষর উন্নত চিকিৎসার জন্য চ্যালেঞ্জকে ঢাকায় প্রেরণ ব্রাজিল ফ্যান ক্লাবের বর্ণাঢ্য র‌্যালী বাউলদের উপর হামলা ও সাম্প্রদায়িক উগ্রবাদী তৎপরতার প্রতিবাদে মানববন্ধন ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

কুষ্টিয়ায় ফেন্সিডিল ও পাখিভ্যান মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক / ১৫ বার পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২, ১০:০৯ অপরাহ্ন

কুষ্টিয়ার দৌলতপুরে ফেন্সিডিল ও পাখি ভ্যান সহ রিপন মন্ডল (৩২) আটক করেছে পুলিশ।
সোমবার ২৬ সেপ্টেম্বর সকালে তাকে উপজেলার আল্লারদর্গা হলুদবাড়ি মোড় এলাকা থেকে তাকে আটক করা হয়।
আটককৃত রিপন দৌলতপুর উপজেলার মহিষকুন্ডি পাকুড়িয়া গ্রামের মোঃ নিহাজ মন্ডলে ছেলে।

সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে দৌলতপুর থানা পুলিশ জানতে পারে মাদক ব্যবসায় রিপন পাখি ভ্যান যোগে মহিষকুন্ডি পাকুড়িয়া থেকে ভেড়ামারা উদ্দেশ্য রওনা হয়েছে। এরই ভিত্তিতে আল্লারদর্গা হলুদবাড়ি মোড়ে সকাল ৮টার দিকে পুলিশ পাখি ভ্যানের গতিরোধ করে। পুলিশ দেখে রিপন ভ্যান থেকে লাফ দিয়ে পালানোর চেষ্টা করে। এস আই সেলিম দৌড়ে মহিষকুন্ডি পাকুড়িয়া গ্রামের মোঃ নিহাজ মন্ডলের ছেলে মাদক ব্যবসায়ী রিপন মন্ডলকে আটক করে। এ সময় ২০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

এ বিষয়ে দৌলতপুর থানার ওসি মুজিবুর রহমান বলেন, আমি সবেমাত্র এখানে জয়েন করেছি, একটি গোপন সংবাদের ভিত্তিতে ২০ বোতল ফেনসিডিলসহ একজনকে আটক করেছি।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর