বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১০:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
মেধাবী ছাত্র আব্দুল্লাহ আল মামুন এর পাশে দাঁড়িয়েছেন নিঃস্বার্থ সেবা ফাউন্ডেশন জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়নে ইবিতে সভা কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক হলেন রজত কান্তি দেব কক্সবাজারে দৈনিক ভোরের চেতনা পত্রিকার ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন মিরপুরে নার্সারি ব্যবসায়ী হত্যাকাণ্ডে গ্রেফতার ১ ইবি ও জবি’র গবেষণা সহযোগিতা সংক্রান্ত সমঝোতা স্মারক স্বাক্ষর উন্নত চিকিৎসার জন্য চ্যালেঞ্জকে ঢাকায় প্রেরণ ব্রাজিল ফ্যান ক্লাবের বর্ণাঢ্য র‌্যালী বাউলদের উপর হামলা ও সাম্প্রদায়িক উগ্রবাদী তৎপরতার প্রতিবাদে মানববন্ধন ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

লন্ডনে রোটারেক্ট নাসিম উদ্দিন ও ইঞ্জিনিয়ার এম সায়েম খাঁন সম্বর্ধিত

নিজস্ব প্রতিবেদক / ১১৬ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০২২, ১১:২৩ পূর্বাহ্ন
gonosomoy

gonosomoy

লন্ডনের স্থানীয় একটি রেস্টুরেন্টে কানাডা প্রবাসী সাবেক রোটারেক্ট মৌলভীবাজার সরকারি কলেজ শাখার সাবেক প্রেসিডেন্ট নাসিম উদ্দিন ও বাংলাদেশ থেকে আগত ইঞ্জিনিয়ার এম সায়েম খাঁন সম্বর্ধিত।

মৌলভীবাজার জেলার যুক্তরাজ্য প্রবাসীদের উদ্দোগে ওয়াইটচ্যাপেলের মায়েদাহ্ গ্রিল রেস্টুরেন্ট এ এক সংবর্ধনার আয়োজন করা হয। এম সেলিম আহমদ এর সভাপতিত্বে এবং আমজাদ সানির সঞ্চালনায় বক্তব্য রাখেন ,সেলিম আহমদ যুগ্ন সম্পাদক সাউথ লন্ডন , এম মুহিত আহমদ,তরুণ সাংবাদিক কবি আজিজুল আম্বিয়া, যুবনেতা আমিনুর রহমান কাবিদ, রিঙ্কু আহমদ, বেলাল আহমদ, এম সোহেল হোসেন, সেলিম মিয়া, শিপু মিয়া, জুবের আহমদ, মনসুর চৌধুরী, শাহীন আকন্দ, রাজু আহমেদ, ছালিক আহমদ, মারুফ হোসেন, সৈয়দ আলী,রাজু মিয়া উস্তার আলী প্রমূখ।

সংবর্ধনা অনুষ্ঠানের এক পর্যায় অতিথিদেরকে ফুল দিয়ে সম্বর্ধিত করা হয় । বক্তারা যুক্তরাজ্য প্রবাসীদের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান এবং তাদের সুস্থ জীবন ও দীর্ঘায়ু কামনা কামনা করেন ।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর